শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১২৩ বার পঠিত

মোঃ তপু শেখ
গোপালগঞ্জ প্রতিনিধিঃ

আজ গোপালগঞ্জ জেলার টুংগীপাড় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন
করেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জে নব্য যোগদানকৃত সম্মানিত ও মান্যবর ডিআইজি জনাব সৈয়দ নুরুল ইসলাম বিপিএম বার পিপিএম মহোদয়। এসময় ঢাকা রেঞ্জের সম্মানিত অতিরিক্ত ডিআইজিবৃন্দ, পুলিশ সুপারগণ, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসারগণ, সম্মানিত জনপ্রতিনিধিবৃন্দ
পরবর্তীতে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সকল শহিদের আত্মার মাগফিরাত কামনা করে, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং মহান মুক্তিযুদ্ধে নিহত ৩০ লাখ শহিদের আত্মার মাহফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
এরপর মান্যবর ডিআইজি, ঢাকা রেঞ্জ মহোদয় বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে সম্মানিত ডিআইজি, ঢাকা রেঞ্জ জনাব সৈয়দ নুরুল ইসলাম বিপিএম বার পিপিএম মহোদয় পুলিশ অফিসার্স মেস, গোপালগঞ্জে পৌঁছলে তাকে পুলিশ সুপার, গোপালগঞ্জ জনাব আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম মহোদয় এর পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন জনাব নিহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত, গোপালগঞ্জ মহোদয় এবং জেলা পুলিশের অন্যান্য অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও বিভিন্ন ইউনিটের ইনচার্জগণ।
এছাড়াও এসময় ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর জেলার সম্মানিত পুলিশ সুপারগণ এবং পুলিশ সুপার, মাদারীপুর হাইওয়ে পুলিশ রিজিওন মান্যবর ডিআইজি, ঢাকা রেঞ্জ মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। জেলা পুলিশের একটি সুসজ্জিত দল কর্তৃক মান্যবর ডিআইজি, ঢাকা রেঞ্জ মহোদয়কে গার্ড অব অনার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park