শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নাটোর-৪আসনে এমপি পদ প্রার্থী জাহিদুল ইসলামের গণসংযোগ ও পথসভা।

  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ২৫৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার : উমর ফারুক :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচারে নাটোর বড়াইগ্রাম উপজেলাধীন ২নং ইউনিয়নে পথসভা করেছেন এমপি পার্থী সাবেক ছাত্রনেতা ঢাকা বিশ্ববিদ্যালয়, নাটোর গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সফল চেয়ারম্যান গুরদাসপুর উপজেলা জননন্দিত নেতা আলহাজ্ব মোহাম্মদ জাহিদুল ইসলাম।

রবিবার (১ অক্টোবর) বিকেলে 8 টার সময় বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় শেখ হাসিনার উন্নয়ন মূলক কর্মকাণ্ড প্রচারে পথসভা ও সরকারের উন্নয়ন মূলক আলোচনা করেন আলহাজ্ব মোহাম্মদ জাহিদুল ইসলাম।
(নাটোর-৪) গুরদাসপুর,বড়াইগ্রাম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দোয়া ও মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের বলিষ্ঠ ও ত্যাগী নেতা আলহাজ্ব মোঃ জাহিদুল ইসলাম। তিনি ১৯৮৬ সাল থেকে এমপি পদপ্রার্থী ও মনায়ন প্রত্যাশী ছিলেন। সামনে দ্বাদশ নাটোর( ৪)আসনে নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ থেকে নৌকা মার্কায় মনোনয়ন দিবেন বলে আশাবাদী এবং জনগণের কাছে দোয়া ও সমর্থন চেয়ে বলেছেন,আমি জন গণের পাশে আছি এবং থাকবো সারাজীবন ইনশাআল্লাহ। তিনি আরো বলেন উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় এলাকার উন্নয়ন, গরীব দুঃখী ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে গেছি এবং সেই উন্নয়নের ধারা এবং গরিব দুঃখীদের সেবা করা বড় পরিসরে অব্যাহত রাখতে চাই। পরিশেষে তিনি আরও বলেন আওয়ামী লীগের উপর আস্থা রাখুন নিরাশ হবেন না ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park