শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ভার্ড বাংলাদেশ এর উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির জনকের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৪০৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধি:

জাতীয় ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্হা ভার্ড বাংলাদেশ এর উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠান পালন করা হয়েছে। ভার্ড বাংলাদেশ এর কেন্দ্রীয় কার্যালয় ঢাকার কেরানীগঞ্জে সংস্হার নির্বাহী চেয়ারম্যান এম,এস,এ রেজার সভাপতিত্বে ও মহাসচিব শহিদুল ইসলামের পরিচালনায় অসহায় ও দুস্হদের মাঝে তবারক বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সংস্হার চেয়ারম্যান মাহবুুব আলম আব্বাসী।

তবারক বিতরণের প্রাক্কালে উপস্হিত জনগণের উদ্দ্যেশ্যে সংস্হার চেয়ারম্যান মাহবুব আলম আব্বাসী বলেন ভার্ড বাংলাদেশ একটি জাতীয় ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্হা যা প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের অসহায়-দুস্হ-নিম্ন আয়ের মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। সংস্হার মহাসচিব শহিদুল ইসলাম বলেন জাতির জনকের আদর্শে উদ্বুদ্ধ হয়ে আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে ভার্ড বাংলাদেশ এবং এভাবেই আর্ত মানবতার সেবায় নিজেদেরকে নিয়োজিত রাখবে।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সংস্হার নির্বাহী চেয়ারম্যান এম,এস,এ রেজা বলেন, জাতীয় ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্হা ভার্ড বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এবং অনুপ্রেরণা হিসেবে নিয়ে বিশ্ব মানবতার জননী, সফল রাষ্ট্রনায়ক, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত মানবিক বাংলাদেশ গড়ার লড়াইয়ে অগ্রণী ভূমিকা পালন করে যাবে এবং সমাজের অধিকার বঞ্চিত জনগণের অধিকার রক্ষায় সর্বদা সচেষ্ট থাকবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন সংস্হার ভাইস চেয়ারম্যান মোঃ আশিক মন্ডল, যুগ্ম মহাসচিব মোঃ রকিব হাসান,অর্থ সম্পাদক সাবিরা সুলতানা সুমি, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগ হাসান, মোঃ রিয়াজ, সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
আলোচনা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক হাজার লোকের মাঝে তবারক বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park