শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

তাড়াশে নববধূর আত্মহত্যা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৮৬ বার পঠিত

আরিফুল ইসলাম, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে জান্নাতি খাতুন (২২) নামে এক নববধূর আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার নওগাঁ ইউনিয়নের বাশবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নববধূ জান্নাতি খাতুন বাশবাড়িয়া গ্রামের আশিক সরকারের দ্বিতীয় স্ত্রী ও একই উপজেলার সোলাপাড়া গ্রামের সিরাজ আহমেদের মেয়ে।

স্থানীয়রা ও জান্নাতি খাতুনের বাবার অভিযোগ, তাদের জামাতা আশিক সরকার এর আগে মহিষলুটি গ্রামে বিয়ে করেন। পরে পরিবারের অত্যাচারে সেই স্ত্রী চলে যায়। আর এ ঘটনা জেনেও আমার মেয়েকে তার সঙ্গে বিয়ে দেই গত দুই মাস আগে। বৃহস্পতিবার সকালে আমাদের খবর দেয় তার শ্বশুরবাড়ির লোকজন যে আপনার মেয়ে আত্মহত্যা করেছে। আমরা এসে দেখি ঘরের মধ্যে গলায় শাড়ি পেচানো ঝুলন্ত কিন্তু পা দুটি মাটির সঙ্গে লাগানো। এ সময় শাহজাদপুর উপজেলায় একটি বেসরকারি সংস্থায় চাকরির সুবাদে জামাতা আশিক সরকার বাড়িতে ছিলেন না। আমার মেয়েকে তার শ্বশুর-শাশুড়ি অত্যাচার করে এমন ঘটনা ঘটিয়েছে। পরে থানায় ফোন দিয়ে পুলিশ নিয়ে আসা হয়েছে। আমি তাদের দৃষ্টান্ত বিচার দাবি করছি।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এছাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া পর বলা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park