শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

দক্ষিণ কেরানীগঞ্জের গার্ডেন পার্কের সুইমিংপুলে দুই শিশুর রহস্যজনক মৃত্যু।

  • আপডেট সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ৮৮ বার পঠিত

সোহাগ হাসান:

গত ১১ ই মার্চ শনিবার ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের রাজাবাড়ি এলাকায় গার্ডেন পার্কের সুইমিংপুলে দুই ভাই বোন আফিফা(৫) ও ফাহিম(৩) নামের দুই শিশুর রহস্যজনক মৃত্যু হয়।

শনিবার রাতে শিশু দুটিকে সুইমিংপুল হতে উদ্ধার করে মিটফোর্ড হসপিটালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার পুলিশ লাশের ময়না তদন্তের জন্য মিটফোর্ড হসপিটাল এর মর্গে প্রেরণ করে।

শিশু দুটির মা জান্নাত আরা এবং পিতা মোখলেসুর রহমান মিন্টুর গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদরের নকলতপুর এলাকায়। মিন্টু বর্তমানে কেরানীগঞ্জের কালিন্দী গদার বাগ এলাকায় ভাড়াবাড়িতে দুই সন্তান ও স্ত্রীসহ বসবাস করে এবং রাজমিস্ত্রির কাজ করে সংসার পরিচালনা করে।

মৃত শিশু দুটির বাবা মোখলেছুর রহমান মিন্টু অভিযোগ করে বলেন তার স্ত্রীর সাথে একই এলাকায় বসবাসকারী সালাম হাওলাদারের ছেলে মোঃ জুলহাস মিয়া (৩৫) এর পরকীয়া ছিল। লোকমুখে শোনা ও কিছু কিছু ঘটনার প্রেক্ষিতে মুখলেসুর রহমান মিন্টু তার স্ত্রীর পরকীয়া বুঝতে পারে এবং জুলহাস এর সাথে কথাবার্তা বলা ও কোন প্রকার যোগাযোগ করতে নিষেধ করে দেয়।

ঘটনার দিন স্ত্রী জান্নাত আরা তার স্বামী মোখলেসুর রহমানকে বাচ্চাদের ডাক্তার দেখানোর কথা বলে বাসা হতে বের হয়ে যায়। কিন্তু স্ত্রী জান্নাত আরা ডাক্তারের কাছে না গিয়ে পরকীয়া প্রেমিক জুলহাস এর সাথে ঘুরতে দক্ষিণ কেরানীগঞ্জের রাজাবাড়ি এলাকায় গার্ডেন পার্কে ঘুরতে যায় এবং স্ত্রী জান্নাত আরা ও পরকীয়া প্রেমিক জুলহাস দুজন মিলে মুখলেসুর রহমানের দুই সন্তানকে হত্যা করে।

ঘটনার বিষয়টি সত্যতা নিশ্চিত করে কেরানীগঞ্জ দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ জামান বলেন শিশু দুটির মা জান্নাত আরা কে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। কিন্তু পরকীয়া প্রেমিক জুলহাস পলাতক রয়েছে।

জুলহাসের গ্রামের বাড়ি বরিশালের মুলাদীতে। তার বাবা,মা, ভাই বোন, স্ত্রী ও এক ছেলে এক মেয়ে নিয়ে কেরানীগঞ্জের গদার বাগে অনেক বছর যাবত বসবাস করে।

প্রেমিক জুলহাস জান্নাত আরার বাসার পাশে ইলেকট্রিক মালামাল বিক্রির দোকান চালাতেন। জুলহাসের বিষয়ে জানতে তাদের বাড়ি গেলে জুলহাস ও তার বাবা সালাম হাওলাদার পলাতক আছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park