শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ঝিনাইদহে বিভাগীয় কমিশনার আন্ত:উপজেলা ব্যাডমিন্টন, ভলিবল ও হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু

  • আপডেট সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৮ বার পঠিত

মোঃ মাসুদ রানা , ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে বিভাগীয় কমিশনার আন্ত:উপজেলা ব্যাডমিন্টন, ভলিবল ও হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার সকালে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মনিরা বেগম বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া জেরিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে শুরু হয় প্রতিযোগিতা। ভলিবলে প্রতিযোগিতা করে হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলা। প্রথম খেলায় ২-০ সেটে জয় পায় শৈলকুপা।
অপরদিকে মেয়েদের ভলিবলে মহেশপুরকে ৪-১ গোলে হারিয়ে জয় পায় কালীগঞ্জের মেয়েরা। আগামীকাল বিকেলে শেষ হবে এ প্রতিযোগিতা। ২ দিন ব্যাপী এই প্রতিযোগিতায় ৩ টি ইভেন্টে ১২ টি দল অংশগ্রহণ করছে।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park