শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মুসকান মুরারকা বিজনেস গ্রুপের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো বাংলাদেশে।

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩
  • ৫৯০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি :

আজ ২৭ জানুয়ারী সকালে ঢাকার একটি অভিজাত হোটেলে মুসকান মুরারকা বিজনেস গ্রুপের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চট্টগ্রাম জেলা আওয়ামীলীগের সদস্য তরুন ব্যাবসায়ী মোঃ বখতিয়ার সাঈদ ইরান। কোম্পানির পক্ষ থেকে উপস্হিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান ডঃ সুনীল কুমার মারারকা,ব্যাবস্হাপনা পরিচালক অনিল কুমার মুরারকা, বিমল কুমার ভায়াস (পরিচালক রপ্তানি) ও কোম্পানির অন্যান্য দায়িত্বশীল ব্যাক্তিবর্গ।
সংবাদ সম্মেলনে কোম্পানি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন বিমল কুমার ভায়াস।
কোম্পানির চেয়ারম্যান ডঃ সুনিল কুমার মুরারকা জানান ৭০ টি কোম্পানির সমন্বয়ে এই গ্রুপটি প্রতিষ্ঠিত যার মূলধন ৫৬০ কোটি টাকা। কোম্পানি আন্তর্জাতিক বাজারে তাদের ব্যাবসার প্রসার উপলক্ষে বাংলাদেশে তাদের প্রথম কার্যক্রম শুরু করতে যাচ্ছে। তিনি আরো জানান তাদের আছে ৭৪ আইটেমের বিস্কুট, ৩৫ আইটেমের স্ন্যাকস, ১০৮ রকমের স্পাইসেস এবং আগামী ৬ মাসের ভিতর বাংলাদেশে ২টি অত্যাধুনিক বিস্কুট প্ল্যান্ট তৈরী করা হবে যা সম্পূর্ণ রোবটিক পদ্ধতিতে চলবে এবং পণ্যের গুনগত মানের বিষয়ে তারা কোনরকম আপোষ করবে না এবং দামের বিষয়ে অন্য কোম্পানির পণ্যের দায়ের চেয়ে ১ রুপী কম হবে। তিনি আরো বলেন পন্যের কোয়ালিটি ও দামের কোয়ালিটির বিষয়ে তারা কোন আপোষ করবেন না।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত এন্টি ক্রাইম এন্ড হিউম্যান রাইটস সোসাইটি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও দৈনিক আজকের সংগ্রাম পত্রিকার সম্পাদক এম,এস,এ রেজার এক প্রশ্নের জবাবে ডঃ সুনিল কুমার জানান বাংলাদেশ একটি মুসলিম অধ্যুষিত দেশ হওয়ায় তাদের খাদ্য আইটেমগুলি সম্পূর্ণ হালাল হবে এবং হালাল সনদের জন্য তারা বাংলাদেশে সরকারের যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন যা আগামী সপ্তাহেই পেয়ে যাবেন।

প্রধান অতিথি হিসেবে বখতিয়ার সাঈদ ইরান বলেন বাংলাদেশের জনগনকে গুনগত মানসম্পন্ন ও দামের দিক থেকে একটু কম রেখে তারা এদেশে ব্যাবসা করে যাবে এবং এই ব্যাবসা করতে গিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের পক্ষ থেকে সকল রকম সহযোগিতা পেতে তিনি সর্বাত্মক সহযোগিতা প্রদানের জন্য কাজ করবেন।

সংবাদ সম্মেলনে দেশের বিভিন্ন স্বনামধন্য ব্যাবসায়ীবৃন্দ বক্তব্য রাখেন এবং মুসকান মুরারকা বিজনেস গ্রুপের ব্যাবসাকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।

পরিশেষে কো-পার্টনার মোঃ সার্দুল আহমেদ সেনা বাংলাদেশ সরকার, ব্যাবসায়ী সম্প্রদায়ের কাছে এই গ্রুপের ব্যাবসাটিকে সম্প্রসারনের লক্ষ্যে সহযোগিতার প্রত্যাশা রাখেন।

সংবাদ সম্মেলন শেষে উপস্হিত সংবাদকর্মী ও ব্যাবসায়ীদের সম্মানে মধ্যাহ্ন ভোজনের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park