শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

গণমাধ্যমই পারে উন্নয়নের মূল চিত্র তুলে ধরতে — নাছিম

  • আপডেট সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৫০২ বার পঠিত

মাদারীপুর থেকে ফিরে এম,এস,এ রেজা :

দেশের গণমাধ্যম কর্মীরাই পারে উন্নয়নের প্রকৃত চিত্র তুলে ধরে দেশের আপামর জনগণকে বার্তা পৌঁছে দিতে এবং এটা গণমাধ্যম কর্মীদের নৈতিক দায়িত্বও বটে। আজ ২৯ ডিসেম্বর সন্ধ্যায় দৈনিক আজকের সংগ্রাম পত্রিকার সম্পাদকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও পুনরায় বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় কৃষিবিদ আ, ফ, ম বাহাউদ্দিন নাছিম এর সাথে তাঁর পৈত্রিক নিবাস মাদারীপুরে শুভেচ্ছা সাক্ষাতকালে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন বর্তমান আওয়ামীলীগ সরকার গণমাধ্যমের পূর্ণাঙ্গ স্বাধীনতা দিয়েছেন তাই সরকারের বিভিন্ন মন্ত্রী ও দপ্তরের অনিয়ম দুর্নীতি তুলে ধরে সংবাদ পরিবেশন করতে পারতেছে। তিনি আরো বলেন বিশ্ব মানবতার জননী, দেশরত্ন, সফল রাষ্ট্রনায়ক, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন দেশের জনগণের সুখ-শান্তিতে বসবাস এবং দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য এবং এ কারনেই জনগণ ভোট দিয়ে বারবার আওয়ামীলীগকে সরকার গঠনের দায়িত্ব দিয়েছেন। তিনি আরো বলেন দেশের সকল জনগণ ও বিশ্ববাসী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন চোখে দেখে তাঁর ভূয়সী প্রশংসা করতেছেন কিন্তু বিএনপি ও তার রাজনৈতিক দোসররা এই উন্নয়ন চোখে দেখে না, তারা শুধুই বিরোধীতার খাতিরে বিরোধীতা করতেছে।মানবাধিকার প্রসঙ্গে তিনি বলেন শেখ হাসিনার মতো মানবিক নেতা বিশ্বে বিরল আর এ কারনেই বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে জেলখানায় না রেখে তাঁকে তাঁর বাসায় রেখেছেন। এ সময় তিনি প্রতিনিধি দলের প্রত্যককে মানবিক বাংলাদেশ গড়ার লড়াইয়ে একেকজনকে অগ্রসেনার ভূমিকা পালনের আহবান জানান।

এ সময়ে প্রতিনিধি দলের নেতা দৈনিক আজকের সংগ্রাম পত্রিকার সম্পাদক ও এন্টি ক্রাইম এন্ড হিউম্যান রাইটস সোসাইটি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এম,এস,এ রেজা বলেন গণমাধ্যম কর্মীরা কোন দলীয় পক্ষপাতিত্ব না করে প্রকৃত সত্য তুলে ধরে দেশের উন্নয়নে ভূমিকা রাখবে এবং মানবাধিকার কর্মী হিসেবে সরকার ও বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগিতা নিয়ে অধিকার বঞ্চিত জনগণের অধিকার আদায়ের যুদ্ধে অগ্রসেনার ভূমিকা পালন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানবিক স্মার্ট বাংলাদেশ গড়তে নিবেদিতপ্রাণ কর্মী হিসেবে কাজ করে যাবেন।

আলোচনা শেষে পুনরায় বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় প্রতিনিধি দলের সদস্যরা কৃষিবিদ আ,ফ,ম বাহাউদ্দিন নাছিমকে ফুলেল শুভেচ্ছা জানান।

প্রতিনিধি দলে উপস্হিত ছিলেন দৈনিক আজকের সংগ্রাম পত্রিকার সম্পাদক ও এন্টি ক্রাইম এন্ড হিউম্যান রাইটস সোসাইটি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এম, এস, এ রেজা, পত্রিকার প্রকাশক ও সংস্হার কেন্দ্রীয় কমিটির মহাসচিব শহিদুল ইসলাম, সংস্হার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও পত্রিকার ব্যাবস্হাপনা সম্পাদক আলমগীর মন্ডল, সংস্হার কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক ও পত্রিকার বার্তা সম্পাদক মোঃ আশিক মন্ডল, সংস্হার কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও পত্রিকার উপ সম্পাদক মোঃ সোহাগ হাসান, সংস্হার কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও পত্রিকার চীফ ক্যামেরাপার্সন মোঃ রিয়াজ আপন এবং সংস্হার মাদারীপুর জেলার সাধারন সম্পাদক ও পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ রকিব হাসান।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park