শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

সকলের মনের মনিকোঠায় বঙ্গবন্ধু কর্নার স্থাপন করতে হবে —- পরিবেশমন্ত্রী

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৫৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার :
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, সকলের মনের মনিকোঠায় বঙ্গবন্ধু কর্নার স্থাপন করতে হবে।যার জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না, যিনি স্বাধীনতার জন্য পাকিস্তানি আমলে ১৩ বছর কারাগারে কাটিয়েছেন, সেই জাতির পিতার অবদান আমাদের সকলের মননে ধারন করতে হবে। মন্ত্রী বলেন, জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত কাজ করছে।

আজ বৃহস্পতিবার মৌলভীবাজারের জুড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু কর্নার ও লাইব্রেরি উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত সভায় ঢাকাস্থ সরকারি বাসভবন হতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কর্নার সকলের মনে দাগ কাটতে পারবে। এ কর্নার থেকে শিক্ষার্থীরা জাতির পিতা ও বাংলাদেশের ইতিহাস জানতে পারবে। লাইব্রেরি উদ্বোধন প্রসঙ্গে মন্ত্রী বলেন, বর্তমান প্রজন্মকে বই পড়ার দিকে মনোযোগী করতে হবে। শিক্ষকমণ্ডলীকেও বই পড়ার অভ্যাস চালু করতে হবে। সবাইকে বেশি বেশি করে লাইব্রেরিতে যেতে হবে। মন্ত্রী এসময় প্রয়োজনীয় সংখ্যক কম্পিউটার সরবরাহের ব্যবস্থা করবেন বলে জানান।

জুড়ী উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন জুড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোঈদ ফারুক, জুড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক আহমেদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park