শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ঢাকার কেরানীগঞ্জে আওয়ামীলীগের বর্ণাঢ্য আনন্দ র‍্যালী অনুষ্ঠিত।

  • আপডেট সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২৩১ বার পঠিত

শহিদুল ইসলাম (শাহেদ)

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার বাস্তা ও রোহিতপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষে থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) বিকালে শুরু হওয়া র‌্যালিটি রোহিতপুর ইউনিয়নের ধর্মশুর মাঠ প্রাঙ্গণ থেকে (কেরানীগঞ্জ-দোহার) মহাসড়ক প্রদক্ষিণ করে সরকারি ইস্পাহানি কলেজের সামনে শেষ হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, বিএনপি আগামী ১০ ডিসেম্বর সমাবেশের নামে যতই হুমকি দেন, যতই আন্দোলনের ডাক দেন, আমরা ঐক্যবদ্ধ আওয়ামীলীগ মাননীয় জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং আমাদের অভিভাবক জননেতা নসরুল হামিদ বিপু এমপির নেতৃত্বে যথাযথ সময়েই তাদের কে কঠোর ভাবে প্রতিরোধ করবো, মহান বিজয়ের মাসে থেকে ঐ রাজাকার আলবদর বাহিনীদের বিরুদ্ধে যুদ্ধ করে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ব্যাপক ভোটে জয়ের মাধ্যমে বিএনপিকে এদেশ থেকে বিতারিত করা হবে। তিনি আরো বলেন, এই বিজয়ের মাসে জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় কেউ যদি জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ সহ কোনো রকমের অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায় তা আর মেনে নেওয়া হবে না। এদেশের সাধারণ জনগণকে সাথে নিয়েই বিএনপির অপরাজনীতির সঠিক জবাব দেওয়া হবে, যাতে করে তারা যেন আর কোন দিন নৈরাজ্য, অপরাজনীতি করার সুযোগ না পায়।

এসময় রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলী, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন, শাক্তা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন লিটন, ঢাকা জেলা পরিষদের সদস্য শিলারা ইসলাম, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগমসহ থানা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park