শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

কেরানীগঞ্জে ডিবি পরিচয়ে ৮৫ লাখ টাকা লুট গ্রেপ্তার ৬

  • আপডেট সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১৫১ বার পঠিত

এম, এস, এ রেজা :
৮৫ লাখ টাকা লুট করার ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।
৮৫ লাখ টাকা লুট করার ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ঢাকার কেরানীগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ৮৫ লাখ টাকা লুট করার ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত শুক্রবার সাভারের কাউন্দিয়া, রাজধানীর কাজলা এবং পটুয়াখালী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি করা ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

শনিবার ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো- সোহাগ মাঝি, মো. দেলোয়ার, মো. আজিজ, মো. জনি, জয়নাল হোসেন ও মো. সোহেল। তাদের কাছ থেকে নগদ টাকাসহ একটি মাইক্রোবাস ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে ডিবির প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, গত ১৩ নভেম্বর ব্যবসায়ী কেরামত আলী দক্ষিণ কেরানীগঞ্জ থানার দড়িগাঁও বাজারে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৮৫ লাখ টাকা নিয়ে পিকআপে করে আব্দুল্লাহপুরের একটি ব্যাংকের উদ্দেশে রওনা হন। পথে অজ্ঞাতপরিচয় ১০-১২ জন ডাকাত সদস্য গাড়িটি ডিবি পুলিশ পরিচয়ে আটকায়। তারা অস্ত্রের মুখে টাকাগুলো ছিনিয়ে নিয়ে মাইক্রোবাস ও মোটরসাইকেলে করে পালিয়ে যায়। এ ঘটনায় কেরামত পরদিন দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা করেন। মামলাটি ঢাকা জেলা পুলিশ, র‌্যাব, পিবিআইর পাশাপাশি ডিএমপির ডিবি লালবাগ বিভাগ ছায়াতদন্ত শুরু করে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ডাকাতির ঘটনায় সরাসরি জড়িত চারজনকে শুক্রবার সাভারের কাউন্দিয়া থেকে গ্রেপ্তার করে ডিবির লালবাগ বিভাগ। তাদের দেওয়া তথ্যমতে পটুয়াখালী থেকে একজন এবং যাত্রাবাড়ীর কাজলা থেকে আরেকজনকে ধরা হয়। তাদের কাছ থেকে ২০ লাখ টাকা, ডাকাতির কাজে ব্যবহূত মাইক্রোবাস ও মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ডিবি জানায়, চক্রের সদস্যরা ডাকাতি করার জন্য তারা একাধিক গ্রুপে বিভক্ত হয়ে ডিবি, সিআইডি ও র‌্যাব পরিচয়ে ব্যাংকের সামনে অবস্থান করে। মানুষ টাকা নিয়ে বের হলে পিছু নিয়ে তা লুট করত তারা।

মোটা অঙ্কের টাকা বহনের সময় পুলিশের সহযোগিতা নিতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান করেছেন ডিবিপ্রধান হারুন অর রশীদ। পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সিসি ক্যামেরা স্থাপনের কথা বলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park