শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নরসিংদীর পলাশে আসামী গ্রেপ্তার করতে গিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু।

  • আপডেট সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৪২ বার পঠিত

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশে আসামী গ্রেপ্তার করতে গিয়ে তৌফিকুল ইসলাম (৫৩) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়,শুক্রবার ভোরে উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাখালীর পূর্বপাড়া গ্রামে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামীকে গ্রেপ্তারের সময় শ্বাসকষ্ট জনিত কারণে তার মৃত্যু হয়।
পুলিশ কনস্টেবল তৌফিকুল ইসলাম নেত্রকোণার বারাহাট্টা থানা এলাকার মৃত মোঃ শহিদ উদ্দিনের ছেলে। তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে পলাশ থানায় কর্মরত ছিলেন।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান বৃহস্পতিবার দিবাগত রাতে পলাশ থানাধীন চরসিন্দুর এলাকায় স্পেশাল-৩ রণপাহাড়া ডিউটি করছিলেন কনস্টেবল তৌফিকুল ইসলাম, রাত ৪ টা ২৫ মিনিটের দিকে এএসআই আবুল কাশেম ও তৌফিকুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স গজারিয়া ইউনিয়নের ইছাখালীর পূর্বপাড়া গ্রামের এক গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেপ্তার করতে গেলে হঠাৎ করেই তার শ্বাসকষ্ট দেখা দেয়,এসময় তাকে দ্রুত পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তৌফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন।
পরে সকাল ১২ টা ৩০ মিনিটের দিকে পলাশ থানা চত্বরে তৌফিকুল ইসলামের জানাজা নামাজ শেষে ও নরসিংদী জেলা পুলিশ লাইন্সে ১ টা ৪৫ মিনিটের দিকে তার ২য় জানাজার নামাজ শেষে তৌফিকুল ইসলামের মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park