শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

পিরোজপুরের ইন্দুরকানীতে মামাকে হত্যার প্রতিবাদে ভাগ্নের ফাঁসি চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৬৭ বার পঠিত

গাজী এনামুল হক (লিটন)
বিশেষ প্রতিনিধিঃ

পিরোজপুরের ইন্দুরকানীতে মামাকে হত্যার ঘটনায় ভাগ্নের ফাঁসি চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। মঙ্গলবার বিকেল ৪টায় ইন্দুরকানী বাজারের সদর রোডে উপজেলাবাসীর আয়োজনে ঘন্টাবাপি এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নিহতের স্বজন, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সাউদখালী গ্রামের প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।মানববন্ধন শেষে হত্যার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বাজারের বিভিন্ন সড়ক ও থানা রোড প্রদক্ষিণ করে বেলতলা মোড়ে এসে শেষ হয়।

এর আগে মাস্টার হারেজ উদ্দিন এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের ভাই ইউপি সদস্য আব্দুল গাফফার, উপজেলা আ.লীগ নেতা নুরুজ্জামান খান,বালিপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান বাচ্চু, নিহতের ছেলে মোঃ কামাল হোসেন, মেয়ে ফারজানা আক্তার, স্থানীয় ছাত্রলীগ নেতা জাহিদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, আঃ খালেক হাওলাদারকে তার বাড়ির সামনে থেকে পরিকল্পিত ভাবে উঠিয়ে নিয়ে পরে পানিতে চুবিয়ে নির্মমভাবে হত্যা করে তার ভাগ্নে মজিরুল ইসলাম আকন। এসময় খুনি মজিরুল ইসলাম আকনের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবী করেন তারা।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর রবিবার সকালে পশু চিকিৎসক আঃ খালেক হাওলাদারকে তার বাড়ির সামনে থেকে উঠিয়ে নিয়ে যায় তার ভাগ্নে মজিরুল ইসলাম আকন। পরে উপজেলার ভবানিপুর গ্রামের বারেক মাস্টারের বাড়ির দক্ষিন পাশে একটি নালার ভিতরে পানিতে চুবিয়ে হত্যা করে মাটির ভিতরে পুতে রাখে আঃ খালেক হাওলাদারকে। পরে অভিযুক্ত মজিরুল ইসলাম আকনকে ঐদিন দুপুরে এলাকাবাসীর সহায়তায় ইন্দুরকানী থানা পুলিশ গ্রেফতার করে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করেন। এঘটনায় নিহতের ছেলে কামাল হোসেন বাদী হয়ে মজিরুল আকনকে প্রধান এবং ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করে ইন্দুরকানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park