শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে হলে সকলের আন্তরিকতা থাকতে হবে আনোয়ার হোসেন মঞ্জু, এমপি

  • আপডেট সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৫৫ বার পঠিত

এইচ এম বাশার
ইন্দুরকানী(পিরোজপুর) প্রতিনিধিঃ 

স্বাস্থ্য কমপ্লেক্স তৈরির ১৫ বছর পরে আন্তবিভাগ চালু
পিরোজপুরের ইন্দুরকানীর উপজেলা ৩১শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেটি তৈরির ১৫ বছরপরে  অন্তঃবিভাগে উদ্বোধণকালে পিরোজপুর-২ আসনের সংসদ ও সাবেক মন্ত্রী, জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু বলেন স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে হলে সকলের আন্তরিকতা থাকতে হবে।
হাপাতালটি তৈরির ১৫ বছর পরে এই হাসপাতালটি চালু হল। এলাকার লোক ঐক্যবন্ধ থাকলে অনেক আগেই উদ্বোধন হতো। তাই উন্নয়নের স্বার্থে সককেই ঐক্যবন্ধ থাকতে হবে। যে যে দলই করিনা কেন এলাকার উন্নয়নের স্বার্থে এক থাকতে হবে। যার দৃষ্টান্ত পাশর্বর্তী উপজেলা ভান্ডারিয়া। সব কিছু থাকা সত্ত্বেও ১৫ বছর পরে নানা আয়োজনে হাসপাতালটি উদ্বোধন করা হয়। 
শুক্রবার বিকেলে হাসপাতালের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ননী গোপাল রায় এর সভাপতিত্বে উদ্বেধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. এম. মতিউর রহমান, জেলা সিভিল সার্জন ডাঃ মোহম্মদ হাসনাত ইউসুফ জাকি, উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানম, বিএমএ জেলা সাধারণ সম্পাদক ডাক্তার এসএম মিজানুর রহমান বাদল প্রমুখ। 
সভায় উপস্থিত ছিলেন ভান্ডারিয়া উপজেলা সাবেক চেয়ারম্যান মাহিম, আতিকুল ইসলাম উজ্জল, ইন্দুরকানী উপজেলা জেপির আহবায়ক মোঃ শাহিন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান সেলিম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ লতিফ হাওলাদার, জেপি নেতা সরোয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যন মোঃ কামুরুজ্জামান তালুকদার শাওন প্রমুখ। 
পরে সন্ধ্যায় উপজেলা পরিষদর হলরুমে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে  মত বিনিময় করেন সংসদ সদস্য।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park