শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের গৌরবোজ্জ্বল ইতিহাস পুনরুদ্ধার করতে হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নার্সদের একদফা দাবীতে মানববন্ধন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সরকারি নির্দেশ মানছেন না কেরানীগঞ্জের বদলীকৃত উপজেলা প্রকৌশলী। সম্মানহানির জন্য আইনগত ব্যাবস্হা নিবেন নুর সালাম। ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : সেনাবাহিনী কী কী করতে পারবে জলঢাকা প্রেসক্লাব এর পুনর্গঠন মত বিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুরে গত ২৪ ঘন্টায় ৯৬ মিলিমিটার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, নিন্মাঞ্চল প্লাবিত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক আটক

  • আপডেট সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৫৮ বার পঠিত

নাটোর জেলা প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে নিজের বিদ্যালয়ের এক এসএসসি পরিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণ মামলায় অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদকে (৪৮) গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।

আটক ফিরোজ আহমেদ গুরুদাসপুর উপজেলার নাজিরপুর এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে। তিনি গত দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করে অল্প ভোটে পরাজিত হয়েছেন।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, জেলার গুরুদাসপুর উপজেলার নাজিরপুর মোরিয়ম মেমোরিয়াল গালর্স স্কুলের ২০২২ সালের এক এসএসসি পরিক্ষার্থীর সঙ্গে প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। কৌশলে চলতি মাসের ১ তারিখ সকালে সেই ছাত্রী ব্যবহারিক পরীক্ষার খাতা নিয়ে জমা দিতে এলে ফিরোজ আহমেদ তাকে স্কুলের মূল ফটক থেকে মাইক্রোবাসে উঠিয়ে নাজিরপুর বাজারের দিকে নিয়ে যান।

ঘটনাটি স্থানীয়দের মুখে শুনে পরিক্ষার্থীর মা সঙ্গে সঙ্গে গুরুদাসপুর থানায় গিয়ে ফিরোজ আহমেদকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান পরিচালনা করে ওই পরিক্ষার্থীকে উদ্ধার করে।

ঘটনার পরের দিন পরীক্ষার্থী ছাত্রীটি আদালতে হাজির হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন ( সং/০৩) এর ২২ ধারায় জবানবন্দী দেন। তা থেকে জানা যায়, ফিরোজ আহমেদ ওই পরিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করেছেন।

খবর জানাজানি হলে প্রধান শিক্ষকের বিচার দাবি করে স্কুলের সামনে মানববন্ধন করেন অন্য শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় লোকজন। বিষয়টি র‌্যাবের নজরে আসলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বুধবার রাত ১টার দিকে গাজিপুর জেলার কালিয়াকৈর এলাকার হর-তকীতলা মৌমিতা হোটেলের সামনে থেকে ফিরোজ আহমেদকে আটক করে র‌্যাব নাটোর ক্যাম্প।

নাটোরে সাংবাদিকদের সামনে একটি প্রেস বিফিং করে আটক ফিরোজকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 daily Ajker Songram
Customized By Shakil IT Park